বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ বিষয়ে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান প্রথম আলোকে বলেন, গতকাল রাতেই একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ওই ব্যক্তির লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। আজ দুপুরে ওই ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তাঁর মৃত্যু কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহাফুজুর রহমান প্রথম আলোকে বলেন, রাঙ্গাবালীতে নিহতের ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে গতকাল সন্ধ্যায় চর মোন্তাজ ইউপি নির্বাচনের ফলাফল ঘোষণার সময় দুই কেন্দ্রে নির্বাচনী কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ওপর হামলা চালানো হয়। পরাজিত ইউপি সদস্য প্রার্থীদের সমর্থকেরা এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ ওঠে।

এ বিষয়ে ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, ভোটের ফলাফল নিয়ে পরাজিত তিন প্রার্থীর সমর্থকেরা নির্বাচনী কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলা করেছেন। তখন জানমাল রক্ষার্থে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বারার বুলেট, পিস্তলের ২টি ফাঁকা গুলিসহ মোট ৩৭টি গুলি ছোড়া হয়েছে। এর মধ্যে চর আন্ডায় ৩১টি ও নয়ারচরে ৬টি গুলি ছোড়া হয়। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি শান্ত।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন