default-image

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। তাঁরা হলেন ডেইজি দত্ত (৩৫), আবুল কালাম (৬৮) ও মো. আকবর হোসেন (২৫)। আহত হয়েছেন আরও ৫ জন। তাঁরা হলেন আবদুল কাদের (৪৫), আবুল কালাম, মোহাম্মদ মুছা (৩০), মো. গিয়াস (২৬) ও অজ্ঞাত এক শিশু।। আহত ব্যক্তিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ আরও দুটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কালুগোট্টা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের সংশ্লিষ্ট ব্যক্তিরা।

রাত আটটার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঘটনাস্থলে মানুষের ভিড়। পুলিশ দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছে।

দুর্ঘটনাস্থলে আসেন চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম। তিনি বলেন, ট্রাকের সঙ্গে দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি তিনটি থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

দুর্ঘটনাস্থল থেকে আহত লোকজনকে প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় চন্দ্রঘোনা হেলথ কেয়ার হাসপাতালে। জানতে চাইলে হাসপাতালের চিকিৎসক মো. শহীদ বলেন, ‘আহত দুজনকে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন