default-image

রাজবাড়ীতে আজ মঙ্গলবার আরও ৪১ জন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট কোভিডে আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬২৯। এছাড়া রাজবাড়ীর জ্যেষ্ঠ আলোকচিত্রী আবদুল হালিম বিশ্বাসের দ্বিতীয় দফার নমুনা পরীক্ষার ফলও পজিটিভ এসেছে।

রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত শনিবার মোট ১৪০ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়। মোট ৪৩ জনের নমুনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তাঁদের মধ্যে দুজনের দ্বিতীয়বারের মতো পজিটিভ এসেছে। ফলে নতুন করে আক্রান্ত ধরা হয়েছে ৪১ জন।

নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সবচেয়ে বেশি রাজবাড়ী পৌর এলাকার। সেখানের ১৪ জনসহ সদর উপজেলায় মোট আক্রান্ত ১৬ জন। পাংশা পৌরসভায় ৬ জনসহ মোট ১৩ জন, কালুখালী উপজেলায় ৭ জন, বালিয়াকান্দি উপজেলায় ৩ জন ও গোয়ালন্দ উপজেলায় ২ জন আক্রান্ত হয়েছেন। কালুখালী উপজেলায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে একজন উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রয়েছেন।

সিভিল সার্জন মো. নুরুল ইসলাম বলেন, নমুনা পরীক্ষার ফলাফল দ্রুত সময়ের মধ্যে পাওয়ার জন্য উপসর্গ ছাড়া নমুনা সংগ্রহ করা হচ্ছে না। শুধু সুনির্দিষ্ট উপসর্গ থাকলেই নমুনা পরীক্ষা করা হচ্ছে।

আলোকচিত্রী আবদুল হালিম বিশ্বাসের বিষয়ে সিভিল সার্জন বলেন, তিনি আগে থেকেই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর দ্বিতীয়বারের ফলোআপ নমুনা পরীক্ষাতেও করোনাভাইরাসের সংক্রমণ পজিটিভ এসেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0