রাজশাহীতে করোনায় বন কর্মকর্তার মৃত্যু

বিজ্ঞাপন
default-image

রাজশাহীতে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আজ মঙ্গলবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন বন কর্মকর্তার মৃত্যু হয়েছে। তাঁর নাম শফিউর রহমান (৫৫)। তিনি কক্সবাজারে বন বিভাগের লিংক রোড স্টেশন কর্মকর্তা ছিলেন। তাঁর পরিবার রাজশাহী নগরের কুমারপাড়া এলাকায় থাকে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, গত শনিবার শফিউর রহমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিনই তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। রোববার তাঁর নমুনা সংগ্রহ করা হয়। সোমবার পরীক্ষায় জানা যায়, তিনি কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন।

শফিউর রহমানের ছেলে আবু সালেহ মো. নাসিম প্রথম আলোকে বলেন, তাঁরা রাজশাহী শহরের কুমারপাড়ায় একটি ভাড়া বাসায় থাকেন। তাঁর বাবা কক্সবাজারে বন বিভাগের লিংক রোড স্টেশন কর্মকর্তা ছিলেন। গত ২৭ মে তিনি রাজশাহীতে আসেন। ঈদের কয়েক দিন আগে থেকে তাঁর বাবার হালকা কাশি ছিল। এক দিন আগে থেকে জ্বর ছিল। এই অবস্থায় তিনি রাজশাহীতে আসেন। তাঁর অবস্থার অবনতি হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

আবু সালেহ জানান, তাঁরা দুই ভাইবোন। তিনি বড়। তিনি রুয়েট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনা শেষ করেছেন। বাবার শেষ ইচ্ছা অনুযায়ী তাঁর লাশ নওগাঁয় গ্রামের বাড়িতে নেওয়া হচ্ছে।

কোয়ান্টাম ফাউন্ডেশনের রাজশাহী বিভাগীয় পরিচালক কায়সার পারভেজ ওরফে মেহেদী প্রথম আলোকে জানান, তাঁরা স্বাস্থ্যবিধি মেনে নওগাঁর পানিহার গ্রামে দাফনের সব ব্যবস্থা নিয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন