default-image

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী এক চিকিৎসক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাজাবাড়ী চাপাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ওই মোটরসাইকেলে থাকা আরেক যাত্রী আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহত চিকিৎসকের নাম হীরক বিশ্বাস (৩৭)। তাঁর বাড়ি রাজশাহী নগরের শাহমখদুম থানার বড় বনগ্রাম এলাকায়। হীরক বিশ্বাস রাজশাহী নগরের লক্ষ্মীপুর এলাকার শারমিন নার্সিং হোমের চিকিৎসক। এ ছাড়া তিনি উপজেলা পর্যায়ের বিভিন্ন বেসরকারি ক্লিনিকে রোগী দেখেন। আহত ব্যক্তির নাম রাসেল (২২)। তিনি বড় বনগ্রামের আরশাদ আলীর ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে করে তাঁরা গোদাগাড়ীর দিকে যাচ্ছিলেন। পথে রাজাবাড়ী এলাকায় কামাল অটো রাইস মিলের সামনে পেছন থেকে আসা একটি ট্রাক তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে দুজনই রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলে মারা যান চিকিৎসক হীরক বিশ্বাস। আর আহত হন রাসেল। রাসেলকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রেমতলী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখান অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন, এ ঘটনায় ট্রাকটি শনাক্ত করা যায়নি। নিহত ব্যক্তির পরিবারও কোনো মামলা করেনি। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন