default-image

রাজশাহীর মোহনপুর উপজেলায় বাসের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আজ বুধবার সকাল পৌনে আটটার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিদিরপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নাসির উদ্দিন (৩৮)। তিনি মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস আলী ছেলে।

বিজ্ঞাপন

এই সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন মোহনপুর উপজেলার খাড়ইল গ্রামের আবু বাক্কারের ছেলে রাকিব হোসেন (২৩), কাশিমালা গ্রামের গান্ডু মণ্ডলের ছেলে আবুল কালাম (৪৫), গোদাগাড়ী উপজেলার প্রসাদপুর গ্রামের মোস্তফার ছেলে রায়হান হোসেন (৩০) ও রাজশাহী নগরের চন্দ্রিমা থানাধীন কেদাতুল এলাকার রহমানের ছেলে মোসলেম উদ্দিন (৫০)। আহত ব্যক্তিদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। পরে বাসটি পথচারী নাসির উদ্দিনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওসি মোস্তাক আহম্মেদ জানান, কোনো অভিযোগ না থাকায় নাসিরের লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। দুর্ঘটনার পর বাস জব্দ করা হলেও চালক ও সহযোগী পলাতক।

মন্তব্য পড়ুন 0