default-image

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নে অভিযান চালিয়ে প্রায় কোটি টাকার হেরোইনসহ দুজনকে গ্রেপ্তারের দাবি করেছে র‌্যাব। গতকাল রোববার রাত পৌনে ১০টার দিকে ইউনিয়নের বাইপাস গোলচত্বর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা দুজন বলেছেন, তাঁরা মাদক ব্যবসায়ী।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন জেলার চারঘাট উপজেলার বাদুরিয়া গ্রামের টিপু সুলতান (৪০) ও নাটোরের লালপুর উপজেলার রবিউল ইসলাম (৪৫)।

রাতে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫-এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল বেলপুকুর গোলচত্বর এলাকায় অভিযান চালায়। এ সময় নাটোরগামী মাঝারি আকারের ট্রাকে তল্লাশি করে ১ কেজি ৩০ গ্রাম হেরোইন, ২৮ বোতল ফেনসিডিল, দুটি মোবাইল ফোন, তিনটি সিমকার্ডসহ দুজনকে আটক করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। টিপু সুলতান ও রবিউল ট্রাকে করে হেরোইন ও ফেনসিডিল ঢাকায় বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন। হেরোইনের আনুমানিক মূল্য এক কোটি টাকার বেশি। তাঁদের বিরুদ্ধে বেলপুকুর থানায় রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন