default-image

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের উদ্যোগে ও প্রথম আলো ট্রাস্টের সহযোগিতায় রাজশাহী নগরের ১০০ শীতার্ত দুস্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ রোববার বিকেলে রাজশাহী নগরের দরগাপাড়া এলাকায় আধুনিক লাইব্রেরির পাশে এই কম্বল বিতরণ করা হয়। এর আগে নগরের বিভিন্ন এলাকায় দরিদ্র শীতার্ত ব্যক্তিদের তালিকা করেন পরিষদের সদস্যরা।

কম্বল পেয়ে ৭৫ বছর বয়সী লেকজান বেগম বলেন, তাঁর দুই ছেলে ও দুই মেয়ে। তাঁদের অবস্থা ভালো না। এবার তাই শীতের কোনো কিছু কেনা হয়নি। হাড়কাঁপানো শীতে কষ্ট করতে হয়েছে। এখন কম্বল পেয়ে বাকি শীতটা ভালোভাবে পার করতে পারবেন।

দড়িখরবোনা এলাকার হেলাল উদ্দিন বলেন, শীতে গরিবদের জন্য সবাই এগিয়ে এলে তাঁদের কষ্ট করতে হয় না। আজ কম্বল পেয়ে তিনি মন ভরে দোয়া করবেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি মো. লিয়াকত আলী, সাধারণ সম্পাদক মো. জামাত খান, সহসভাপতি আবদুল মান্নান, নারীনেত্রী সেলিনা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন। জামাত খান বলেন, ‘প্রথম আলো ট্রাস্টের সহযোগিতায় এখানে প্রতিবছর কম্বল বিতরণ করা হয়। এবারও ১০০ দুস্থ-অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হলো। প্রথম আলোর এই উদ্যোগ আমরা সব সময় ভালো কাজে লাগাই।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন