বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত ২৪ ঘণ্টায় নতুন সংক্রমিত ৭৬ জনের মধ্যে সর্বোচ্চ ২২ জন শনাক্ত হয়েছেন রাজশাহীতে। এ ছাড়া পাবনায় ১৪, বগুড়ায় ১৩, সিরাজগঞ্জে ১১, চাঁপাইনবাবগঞ্জে ৭, নওগাঁয় ৫, নাটোর ও জয়পুরহাটে ২ জন করে করোনা শনাক্ত হয়েছে। নতুন সংক্রমিত ৭৬ জন নিয়ে বিভাগে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯৭ হাজার ৫৯৫।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৪৮ জন। বিভাগে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ৯৩ হাজার ২০৭ জন। বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৪৫ জন।
রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হাবিবুল আহসান তালুকদার বলেন, বিভাগে বর্তমানে করোনা সংক্রমণের হার, শনাক্ত ও মৃত্যু অনেক কমে গেছে। হাসপাতালে করোনা রোগী কমে যাওয়ায় বেডগুলোকে সাধারণ রোগীদের চিকিৎসা উপযোগী করা হয়েছে। এ মাসের শেষের দিকে এ পরিস্থিতি আরও ভালো হবে। আর বিভাগে ১৮ বছরের বেশি বয়সীদের টিকা কার্যক্রমও জোরেশোরে চলছে।

রামেক হাসপাতালে উপসর্গে তিনজনের মৃত্যু
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৩ জন। আগের দিন মারা গিয়েছিলেন ছয়জন। নতুন মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে রাজশাহী, নওগাঁ ও নাটোরের একজন করে রয়েছেন।
হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, আজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ২৪০ শয্যার বিপরীতে রোগী ভর্তি আছেন ১১৩ জন। গত ২৪ ঘণ্টায় হাসাপাতালে ভর্তি হয়েছেন ১৪ জন। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১৮ জন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন