নতুন শনাক্ত ৮৮ জনের মধ্যে রাজশাহী জেলায় সর্বোচ্চ ৩০ জন, বগুড়ায় ২১ জন, সিরাজগঞ্জে ১৮ জন, পাবনায় ১৬ জন এবং নওগাঁয় ৩ জন রয়েছেন। এদিন বিভাগের চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও জয়পুরহাটে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি। ফলে এসব জেলায় নতুন কেউ শনাক্ত হননি। এ নিয়ে বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৫ হাজার ৫১০।

২৪ ঘণ্টায় করোনায় নাটোরে ৪ জন, রাজশাহীতে ২ জন এবং নওগাঁ, জয়পুরহাট ও বগুড়ায় একজন করে মারা গেছেন। এ নিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৫৯৯।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে নাটোরে ৪ জন, রাজশাহীতে ২ জন এবং নওগাঁ, জয়পুরহাট ও বগুড়ায় একজন করে মারা গেছেন। এ নিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৫৯৯।

বিভাগে প্রথম করোনা রোগী শনাক্ত হয় গত বছরের ১২ এপ্রিল রাজশাহীতে। আর বিভাগে প্রথম করোনায় মৃত্যু হয় গত বছরের ২৬ এপ্রিল। বিভাগের আট জেলায় সব মিলিয়ে এখন পর্যন্ত বগুড়ায় সর্বোচ্চ ৬৬২ জনের মৃত্যু হয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ ২৯৬ জনের মৃত্যু হয়েছে রাজশাহী জেলায়। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জে করোনায় ১৪৮ জন, নওগাঁয় ১৩৭ জন, নাটোরে ১৬৭ জন, সিরাজগঞ্জে ৯৪ জন, জয়পুরহাটে ৫৫ জন ও পাবনায় ৪০ জনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৩২৭ জন। আগের দিন সুস্থ হয়েছিলেন ৩৪৬ জন। বিভাগে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ৮৮ হাজার ৮৬৭ জন। শেষ ২৪ ঘণ্টায় করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৪৮ জন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন