বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, আবাসনের জন্য ছাত্রী হলে প্রবেশের সময় হল গেটে ভর্তি-ইচ্ছুক ছাত্রীদের ভর্তি পরীক্ষার যেকোনো একটি প্রবেশপত্র দেখাতে হবে। প্রবেশপত্রের একটি অতিরিক্ত কপি সঙ্গে রাখা একান্ত আবশ্যক। কমন স্পেসসমূহে কোনো বেড বা খাট নেই। তাই ঘুমানোর জন্য নিজস্ব চাদর, বালিশ ইত্যাদি সঙ্গে নিয়ে আসতে হবে। হলে অবস্থান করতে আগ্রহী পরীক্ষার্থীদের সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে হলে প্রবেশ করতে হবে। পরীক্ষার্থীদের মুঠোফোন, টাকাপয়সা, প্রয়োজনীয় কাগজপত্রসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিজ দায়িত্বে রাখতে হবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক মো. আজিজুর রহমান বলেন, কেবল পরীক্ষার্থী ছাত্রীরাই আবাসন সুবিধা পাবেন। অভিভাবক বা অন্য কেউ তাঁদের সঙ্গে থাকতে পারবেন না।

ছাত্রী হলে অবস্থানের জন্য হলের নিম্নোক্ত নম্বরগুলোতে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে ফোন করে আগাম জানাতে হবে: মন্নুজান হল (০১৭২৫৯০৭৩৪৩, ০১৭৫২১২৭১২৮), রোকেয়া হল (০১৭১৬১০৫৫০৩, ০১৭১২১৪৪২৬৬), কেবল ক্ষুদ্র জাতিগোষ্ঠীর ছাত্রীদের জন্য তাপসী রাবেয়া হল (০১৭৯৮৭৮৬৬৬৬), বেগম খালেদা জিয়া হল (০১৭৩৮৫৫৩৬৭৯, ০১৭২১৭১১০২৩), রহমতুন্নেসা হল (০১৭১০৪৮৬৭৫৪, ০১৭৭৭৬০৭৪২৫, ০১৭৩৪১০৩৯৭৩), বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল (০১৭৩৮৫৫৭৮৩৪, ০১৭৩৫১৭০৫৫৫, ০১৭১২৬৬০৬৩১, ০১৭১৮৯১৭৫৭৬, ০১৭২১৭১১২০৬)।

ছাত্রী হলে নিরাপত্তার জন্য সার্বক্ষণিক নারী পুলিশ সদস্য মোতায়েন থাকবে। তবে নিরাপত্তাজনিত বিশেষ কোনো পরিস্থিতির জন্য নিচের নম্বরগুলোতে যোগাযোগ করতে বলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (০১৭১১৫৭৪৮৬৩), ছাত্র উপদেষ্টা (০১৭৭৩৬৮৬৩৬৫), মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (০১৩২০০৬১৬২৩)।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন