বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও দলীয় সূত্রে জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি খালিয়াজুরি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার মারা যান। শূন্য পদটিতে আওয়ামী লীগের প্রার্থিতার জন্য তিনজনের নাম বাছাই করে উপজেলা আওয়ামী লীগ। তাঁরা হলেন প্রয়াত চেয়ারম্যান গোলাম কিবরিয়ার ছোট ভাই মো. রাব্বানী জব্বার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইছহাক।

পরে এই তিনজনের মধ্য থেকে দলীয় প্রার্থী হিসেবে রাব্বানী জব্বারকে মনোনয়ন দেওয়া হয়। আগামী ৭ অক্টোবর নির্বাচন হওয়ার কথা ছিল। নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিল ১৩ সেপ্টেম্বর, বাছাই ১৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ১৯ সেপ্টেম্বর ও ২০ সেপ্টেম্বর প্রতীক বরাদ্দের কথা ছিল। উপজেলায় ভোটার ৬৯ হাজার ২২৩ জন। কিন্তু রাব্বানী জব্বার ছাড়া আর কেউ প্রার্থী না থাকায় ভোটারদের ভোট দিতে হয়নি।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী মো. রাব্বানী প্রথম আলোকে বলেন, ‘আমার বড় ভাই প্রয়াত চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বারের রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো সবার সহযোগিতা নিয়ে পূরণ করতে চাই। দলের সর্বস্তরের নেতা-কর্মী ও এলাকার মানুষকে নিয়ে কাজ করব।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন