default-image

জামালপুর সদর উপজেলায় ট্রাকচাপায় আবদুস সুবহান (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের শিমুলতলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ট্রাকচাপায় মো. রাব্বি (২২) নামের এক তরুণ নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ছয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের স্বল্পপেন্নাই গ্রামের কাছে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়।

নিহত আবদুস সুবহানের বাড়ি জামালপুর সদর উপজেলার শাহবাজপুর চিকারপার এলাকায়। তিনি বিয়ের ঘটকালি করতেন। দুর্ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকের চালক ও তাঁর সহকারী পালিয়ে যান। সদর উপজেলার নারায়ণপুর পুলিশ তদন্তকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক আবদুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুস সুবহান উপজেলার তিতপল্লা বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। বেলা পৌনে একটার দিকে শিমুলতলি এলাকায় সড়ক পার হওয়ার সময় টাঙ্গাইল থেকে জামালপুরগামী একটি ট্রাক তাঁকে চাপা দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। স্থানীয় লোকজন ট্রাকটি আটক করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং ট্রাকটি থানায় নিয়ে যায়। বেলা দেড়টার  দিকে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করা হয়।

বিজ্ঞাপন

নিহত মো. রাব্বি দাউদকান্দি উপজেলার ইছাপুর গ্রামের সাত্তার মিয়ার ছেলে। তিনি ট্রাক্টর চালাতেন। সাত্তার মিয়া জানান, রাব্বি সকালে ট্রাক্টর চালানোর জন্য ঘর থেকে বের হন। ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় তাঁকে একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। রাব্বিকে প্রথমে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সকাল সাতটার দিকে রাব্বি মারা যায়। পরে তাঁর লাশ বাড়িতে আনা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন