default-image

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় উপসহকারী চিকিৎসা কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সচালকসহ সাতজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ সোমবার দুপুরে জেলার সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) রহিমা আক্তার বলেন, নতুন সংক্রমিত ব্যক্তিদের মধ্যে একজন উপসহকারী চিকিৎসা কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সচালক, একজন জ্যেষ্ঠ সেবিকার মেয়ে, একজন এমএলএসএস, রায়গঞ্জ পৌরসভার ধানগড়া বাজারের একজন ব্যবসায়ী, চান্দাইকোনা এলাকার একজন ও ঘুড়কা ইউনিয়নের সলঙ্গা বাজারের একজন এনজিও কর্মী রয়েছেন।

এ উপজেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৬০৬ জনের। ফলাফল পাওয়া গেছে ৫৯৪ জনের। শনাক্ত হয়েছে ৯০ জনের। তিনজন অন্য জায়গায় নমুনা পরীক্ষা করে পজিটিভ হয়েছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০ জন। উপজেলায় করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন একজন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমীমুল ইহসান তৌহিদ প্রথম আলোকে বলেন, যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলা ছাড়া কোনো বিকল্প নেই। তিনি উপজেলাবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন