রিজেন্টের সাহেদের বিরুদ্ধে সাতক্ষীরার আদালতে অভিযোগপত্র

বিজ্ঞাপন
default-image

সাতক্ষীরার দেবহাটা থানায় দায়ের করা মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে আসামি করে আদালতে পৃথক দুটি অভিযোগপত্র দাখিল করা হয়েছে। প্রায় দুই মাস তদন্ত শেষে আজ বুধবার দুপুরে সাতক্ষীরার আমলি আদালত-৬-এ অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের এসআই রেজাউল ইসলাম।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আদালতের উপপরিদর্শক (এসআই) মোন্তাজউদ্দীন জানান, দেবহাটা থানায় সাহেদের বিরুদ্ধে অস্ত্র ও অবৈধ রুপি রাখার অভিযোগে দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হয়েছে। ১৮৭৮ সালের আর্মস অ্যাক্টসের ১৯-এ এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫–এর বি (এ) ধারায় সাহেদ করিমকে একমাত্র আসামি করা হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দেবহাটা থানা সূত্রে জানা যায়, ১৫ জুলাই দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্তে লাবণ্যবতী নদীর ওপর নির্মিত সেতুর নিচ থেকে সাহেদকে বোরকা পরা অবস্থায় গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাঁর কাছ থেকে একটি পিস্তল, তিনটি গুলি ও ২ হাজার ৩৩০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। ওই দিন তাঁকে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়। ওই রাতে র‌্যাব-৬–এর সিপিসি-১–এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা করেন। এতে সাহেদ করিমসহ তিনজনকে আসামি করা হয়। পরে সাহেদকে ১০ দিনের রিমান্ডে নেওয়া হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন