default-image

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত রিকশার এক নারী যাত্রী ও তাঁর ১০ বছরের মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নারীর ছয় বছরের আরেক মেয়েসহ আহত হয়েছেন আরও দুজন। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন চরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন রূপগঞ্জের কাঞ্চন বিরাব এলাকার নজরুল ইসলামের স্ত্রী রুবি আক্তার (৩১) ও তাঁর মেয়ে ফাতেমা-তুজ-জোহরা (১০)। এ ঘটনায় রুবি আক্তারের ছোট মেয়ে নাফিজা আক্তার (৬) ও রিকশাচালক হ‌ুমায়ূন মিয়া (৩২) আহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন চরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবি আক্তারের মামা ফজলুল হক প্রথম আলোকে জানান, রুবি আক্তার আজ দুপুরে দুই মেয়েসহ নিজ বাড়ি থেকে রিকশায় করে কালাদীর এলাকায় বাবার বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। এ সময় এশিয়ান হাইওয়ে সড়কের চরপাড়া এলাকায় তাঁদের রিকশাটিকে বিপরীত দিক থেকে আসা গাজীপুরগামী একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই মা ও এক মেয়ে নিহত হন। আহত অপর মেয়ে ও রিকশাচালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

রূপগঞ্জ থানার ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মাহবুবুর রহমান প্রথম আলোকে জানান, নিহত রুবি আক্তার ও তাঁর মেয়ের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। কাভার্ড ভ্যানটি নারিশ পোলট্রি ফিড নামের একটি কোম্পানির মালিকানাধীন। ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় কাভার্ড ভ্যানসহ এর চালক ও সহকারীকে স্থানীয় ব্যক্তিরা আটক করে পুলিশে সোপর্দ করেছেন। এ ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন