default-image

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন একই পরিবারের ছয় সদস্য। আজ সোমবার সকালে উপজেলার গোলাকান্দাইল মাহনা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম আকাশ মিয়া (৩৮)। তিনি বাসচালক ছিলেন। নরসিংদীর রায়পুরা উপজেলার বারিচা শিবপুর এলাকার মৃত ছমির উদ্দিনের ছেলে আকাশ। আহত ব্যক্তিদের নাম প্রাথমিকভাবে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকাল সাড়ে আটটায় হবিগঞ্জগামী সবুজ বাংলা পরিবহনের একটি বাসের সঙ্গে নরসিংদী থেকে ভুলতার দিকে আসা মেঘালয় পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সবুজ বাংলার বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি সীমানাপ্রাচীর ও বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খায়। ঘটনাস্থলেই বাসটির চালক নিহত হন। আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেন আড়াইহাজার ও কাঞ্চন ফায়ার সার্ভিসের সদস্যরা।

বিজ্ঞাপন

আড়াইহাজার ফায়ার সার্ভিসের স্টেশনমাস্টার শাহজাহান হোসেন প্রথম আলোকে বলেন, এ ঘটনায় আহত ছয়জনকে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বাসচালককে উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ছয়জন একই পরিবারের সদস্য।

দুর্ঘটনার শিকার বাস দুটি জব্দ করা হয়েছে বলে জানান কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান। তিনি বলেন, নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন