বিজ্ঞাপন
default-image

সুবর্ণচর, নোয়াখালী
নোয়াখালীর সুবর্ণচরে মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকেরা। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়। এতে বক্তব্য দেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ভোরের কাগজের প্রতিনিধি লিটন চন্দ্র দাশ, সাধারণ সম্পাদক ও দিনকাল প্রতিনিধি আবুল বাসার, সময়ের কণ্ঠস্বর পত্রিকার প্রতিবেদক মো. ইমাম উদ্দিন, ৭১ টেলিভিশনের প্রতিনিধি মুজাহিদুল ইসলাম, সাংবাদিক আবদুল বারী, ছানাউল্যাহ, কামাল উদ্দিন প্রমুখ।

বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার নিন্দা জানিয়ে ওই ঘটনায় জড়িত ব্যক্তিদের অবিলম্বে আইনের আওতায় আনার দাবি জানান। একই সঙ্গে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তাঁরা।


টেকনাফ, কক্সবাজার
কক্সবাজারের টেকনাফে সাংবাদিক ইউনিটির উদ্যোগে সমাবেশ ও মানববন্ধন হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে কক্সবাজারের টেকনাফ বাসস্টেশন এলাকায় সাংবাদিক ইউনিটির প্রধান উপদেষ্টা মোহাম্মদ কাশেমের সভাপতিত্বে এ কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম টেকনাফ উপজেলা শাখা, টেকনাফ পৌর প্রেসক্লাব ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এ সময় উপস্থিত ছিলেন রেন্ট–এ–কার মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিক, সাংবাদিক ইউনিটির উপদেষ্টা মমতাজুল ইসলাম, স্কুলশিক্ষক বাবুল ইসলাম, নুর হাকিম প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল হোসাইন বলেন, প্রশাসন দুর্নীতিতে নিমজ্জিত। এ জন্য ভয়ের সংস্কৃতি গড়ে তোলা হয়েছে। আগে সাংবাদিক নির্যাতনের অনেক ঘটনা ঘটলেও কোনো বিচার হয়নি। রোজিনা ইসলামের জামিন ও মামলা প্রত্যাহার না হলে নতুন কর্মসূচি ঘোষণা করা হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন