লক্ষ্মীপুরে এক উপজেলা চেয়ারম্যানসহ ১৭ জনের করোনা শনাক্ত

বিজ্ঞাপন
default-image

লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ একদিনে নতুন আরও ১৭ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা ৩২২। গতকাল মঙ্গলবার রাতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে থেকে নমুনা পরীক্ষার ফলাফল লক্ষ্মীপুর সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছায়।


রামগঞ্জ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গুণময় পোদ্দার বলেন, রামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী কয়েক দিন থেকে জ্বর ও সর্দিতে আক্রান্ত। তাঁর ও তাঁর গাড়িচালকের নমুনা পরীক্ষা করা হয়। এতে তাদের দুজনের করোনা পজেটিভ এসেছে।


গত ১২ এপ্রিল জেলায় প্রথম কোভিড-১৯ রোগী শনাক্ত হয় রামগঞ্জ উপজেলায়। সেই থেকে গড়ে প্রতিদিন পাঁচজনের বেশি শনাক্ত হচ্ছেন লক্ষ্মীপুরে। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গত ১৩ এপ্রিল থেকে লক্ষ্মীপুর জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।


জেলার সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় ২০৮টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১৭ জনের করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে রামগতিতে ২ জন, কমলনগরে একজন, সদরে ১০ জন, রায়পুরে একজন ও রামগঞ্জে ৩ জন। এ নিয়ে জেলার পাঁচটি উপজেলায় গত দুই মাসে করোনাভাইরাসে সংক্রমিতের সংখ্যা দাঁড়িয়েছে ৩২২ জনে। এর মধ্যে সদর উপজেলায় ১৫১ জন, রায়পুরে ৪৯ জন, রামগঞ্জে ৫৯ জন, কমলনগরে ৩৯ জন ও রামগতিতে ২৪ জন। এ ছাড়া জেলায় এ পর্যন্ত মৃত পাঁচজনের করোনা পজেটিভ এসেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন