default-image

চট্টগ্রামের মিরসারাই উপজেলায় লরির ধাক্কায় দুই বাদ্যযন্ত্রশিল্পী নিহতের ঘটনায় লরির চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত দুইটার দিকে চট্টগ্রাম শহরের পাকা রাস্তার মাথা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওই লরিচালকের নাম আলী আক্কাস। তিনি কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার পরপরা এলাকার মৃত মনু মিয়ার ছেলে। আক্কাস চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ডেব নামের একটি প্রতিষ্ঠানের গাড়ি চালান।

গত শনিবার ভোর পাঁচটার দিকে মাইক্রোবাসে করে বাদ্যযন্ত্র ও সংগীতশিল্পীর একটি দল চাঁদপুর থেকে কক্সবাজারের পথে যাচ্ছিল। চট্টগ্রামের মিরসরাইয়ের সোনাপাহাড় এলাকায় লরির ধাক্কায় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। এতে বাদ্যযন্ত্রশিল্পী হানিফ আহমেদ ও পার্থ গুহ নিহত হন। আহত হয়েছেন মাইক্রোবাসের ছয় যাত্রী। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. ফিরোজ হসেন প্রথম আলোকে বলেন, প্রযুক্তির সহায়তায় রোববার রাতে চট্টগ্রাম শহর থেকে লরির চালককে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে লরিচালক জানান, পাশে চলা অন্য একটা গাড়ির ধাক্কা থেকে বাঁচতে লরিটি বাঁয়ে সরালে দুর্ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন