default-image

পরিবারের সদস্য ও বন্ধুরা মিলে আনন্দভ্রমণে যাচ্ছিলেন। হঠাৎ একটি লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন এক তরুণ। এতেই তাঁর মৃত্যু হয়।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদর উপজেলার সিলোনীয়া এলাকায় আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালাহ উদ্দিন ওরফে অনিক (২৭) ঢাকার যাত্রাবাড়ী এলাকার মৃত মাঈন উদ্দিনের ছেলে। তিনি যাত্রাবাড়ীতে মসলার ব্যবসা করতেন।

সালাহ উদ্দিনের ভগ্নিপতি মো. আদনান জানান, তাঁরা ঢাকা থেকে রাঙামাটি যাচ্ছিলেন। তিনি, তাঁর স্ত্রী ও শাশুড়ি কারে চড়ে যাচ্ছিলেন। সালাহ উদ্দিন ও তাঁর বন্ধুরা সাতটি মোটরসাইকেলে ছিলেন। সকাল সাতটায় যাত্রাবাড়ী থেকে তাঁরা রওনা হন। কুমিল্লায় কিছু সময় যাত্রাবিরতি ও নাশতা করেন। বেলা সাড়ে ১১টার দিকে ফেনী সদর উপজেলার সিলোনীয়া এলাকায় পৌঁছালে চট্টগ্রামমুখী একটি লরি সালাহ উদ্দিনের মোটরসাইকেলের পাশে ধাক্কা দেয়। এতে সালাহ উদ্দিন ছিটকে সড়কের ওপর পড়ে মারাত্মকভাবে আহত হন। তাঁকে দ্রুত উদ্ধার করে ফেনী জেনারেলের হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দুপুরে ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, মোটরসাইকেলকে ধাক্কা দেওয়ার পর লরিটি নিয়ে চালক পালিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য লাশ ফেনী জেনারেলের হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন