default-image

লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় ইয়াসিন আলী (৩২) নামের এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন তাঁর ছোট ভাই ইমরান আলীসহ (২৫) দুজন। শনিবার সকালে উপজেলার ভোটমারী ইউনিয়নের ভাকারি ব্রিজ এলাকায় লালমনিরহাট-পাটগ্রাম-বুড়িমারী জাতীয় মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন আলী কালীগঞ্জের ভোটমারী ইউনিয়নের উত্তর মুশরত মদাতি গ্রামের গোলাম মোস্তফার ছেলে। আহত অপরজন হলেন একই গ্রামের জাহেদুর রহমান (৩৫)।

বিজ্ঞাপন

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার শ্যালো মেশিনচালিত যন্ত্রে ধান মাড়াই করে গাড়িতে করে ইয়াসিনসহ ওই তিনজন বাড়ি ফিরছিলেন। ভাকারি ব্রিজ এলাকায় পৌঁছালে গাড়িটিকে ধাক্কা দেয় বুড়িমারী থেকে আসা একটি ট্রাক। এতে ইয়াসিন আলীদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। আহত হন আরোহী সবাই। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। তাঁরা আহত ব্যক্তিদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠান। সেখানে ইয়াসিন আলীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন, আহত দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন