default-image

চট্টগ্রামের লোহাগাড়ায় শারমিন আক্তার (১৩) নামের এক মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার রাতে উপজেলার গৌড়স্থান নয়াপাড়ার রাবার ড্যাম এলাকার গাছ থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ।

শারমিন আক্তার পুটিবিলার গৌড়স্থান নয়াপাড়া এলাকার খুলু মিয়ার মেয়ে। সে স্থানীয় গৌড়স্থান আকতারুল উলুম দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী ছিল।

পুটিবিলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রথম আলোকে বলেন, এলাকার কয়েকজন বাসিন্দা ওই মাদ্রাসাছাত্রীর লাশ গাছে ঝুলতে দেখেন। পরে তাঁরা বিষয়টি জনপ্রতিনিধি ও পুলিশকে জানান। রাত সাড়ে আটটার দিকে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মাদ্রাসাছাত্রীর বাবা খুলু মিয়া প্রথম আলোকে বলেন, ‘সন্ধ্যার পর বাড়ির সবাই কাজে ব্যস্ত ছিলাম। ঘরে মেয়েকে দেখতে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি করেছি। একপর্যায়ে রাবার ড্যামের পাশে প্রতিবেশীরা গাছের সঙ্গে আমার মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। আমার ধারণা, মেয়েকে হত্যা করে কেউ গাছের সঙ্গে ঝুলিয়ে দিয়েছে।’

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. রাশেদুল ইসলাম প্রথম আলোকে বলেন, গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ওই মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে আঘাতের তেমন কোনো চিহ্ন দেখা যায়নি।

ময়নাতদন্তের জন্য লাশটি আজ রোববার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা না হত্যা, সেটি ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন