default-image

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। আজ সোমবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই নারী হলেন কক্সবাজারের চকরিয়ার পূর্ব বেওলা সিকদারপাড়ার মোহাম্মদ লোকমানের স্ত্রী রুনা আকতার (১৯) ও রামুর পূর্ব জোয়ারিয়া নালা এলাকার আলতাফ আহমদের মেয়ে ছেনু আরা বেগম (২৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে আটটার দিকে মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে কক্সবাজারমুখী রেললাইন নির্মাণকাজের একটি ট্রাক চট্টগ্রামমুখী মারসা পরিবহনের যাত্রীবাহী বাসকে পেছন থেকে ধাক্কা দেয়। পরে ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি সড়কের পাশে পড়ে উল্টে যায়। এ ঘটনায় যাত্রীবাহী বাসের দুই নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। পরে খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানা ও লোহাগাড়া থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত দুই নারীর লাশ উদ্ধার করে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রব দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, দুর্ঘটনার পরপর ট্রাক ও বাসের চালক ও তাঁদের সহকারীরা পালিয়ে গেছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন