default-image

চট্টগ্রামের লোহাগাড়ায় মাইক্রোবাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও অপর একজন আরোহী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আমিরাবাদের রাজঘাটা এলাকায় একটি কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি একজন ব্যবসায়ী ছিলেন।

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম জাহাঙ্গীর আলম (২৯)। তিনি লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের হাজী রাস্তার মাথার কাজীপাড়া এলাকার প্রয়াত জালাল আহমদের ছেলে। তিনি লোহাগাড়া উপজেলা সদরের বটতলী মোবাইল মার্কেটে ব্যবসা করতেন। এ দুর্ঘটনায় আহত ব্যক্তির নাম মো. আরিফ। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি একজন ব্যবসায়ী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকাল সাতটার দিকে জাহাঙ্গীর ও আরিফ মোটরসাইকেলে বটতলী বাসস্ট্যান্ড থেকে রাজঘাটা এলাকার দিকে যাচ্ছিলেন। তাঁরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওয়েডিং পার্ক নামের একটি কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী দ্রুতগতির একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে জোরে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলের দুই আরোহী ছিটকে সড়কের ওপর পড়ে গুরুতর আহত হন। পরে ঘটনাস্থলেই জাহাঙ্গীরের মৃত্যু হয়। গুরুতর আহত আরিফকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসির আরাফাত প্রথম আলোকে বলেন, ‘দুর্ঘটনার বিষয়টি শুনেছি। কিন্তু মাইক্রোবাস ও চালককে পাওয়া যায়নি। দুর্ঘটনার পরপরই চালক পালিয়ে গেছেন।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0