লোহাগড়ায় ছাত্রলীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ, মানববন্ধন

বিজ্ঞাপন
default-image

নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতা জহিরুল হত্যার প্রতিবাদে ও দৃষ্টান্তমূলক বিচার দাবিতে মানববন্ধন হয়েছে। আজ রোববার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদের সামনে লোহাগড়া-নড়াইল সড়কে এ মানববন্ধন হয়। এরপর লোহাগড়া শহরে বিক্ষোভ মিছিল হয়। উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ যৌথভাবে এসব কর্মসূচি পালন করে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এলাকায় আধিপত্য বিস্তারের জেরে গত শুক্রবার সন্ধ্যায় দিঘলিয়া চৌরাস্তা এলাকায় শেখ জহিরুল ইসলাম ওরফে রেজওয়ানকে (৩০) কুপিয়ে হত্যা করা হয়। জহিরুল দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তিনি ওই ইউনিয়নের কুমড়ি গ্রামের সাইফুল শেখের ছেলে। গত শনিবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগ একই দাবিতে নড়াইল শহরে বিক্ষোভ মিছিল করে।

মানববন্ধনে বক্তব্য দেন পৌর ছাত্রলীগের সহসভাপতি শেখ সগিরউদ্দিন, ছাত্রলীগ নেতা এস এম মুজাহিদুল ইসলাম, শেখ সোহান, মো. রবিউল ইসলাম, মো. এনামুল হক, মো. জসিম শেখ ও শেখ মো. নাসিম এবং শ্রমিক লীগ নেতা মো. মিজানুর রহমান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এদিকে এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১০ জনকে আটক করেছে। আটক ব্যক্তিরা হলেন দিঘলিয়া গ্রামের শেখ রওশন আলম (৩৫), সোহেল শেখ (২৬), শিমুল ফকির (২৮) ও শেখ সেলিম (৩২); কুমড়ি গ্রামের আজাদ শেখ (২৩), আরজ মোল্লা (৩৭) ও আজগর মোল্লা (২৮) এবং বাটিকাবাড়ির নূর ইসলাম (২৮), ওলিয়ার রহমান খান (৭২) ও জামাল হোসেন (৩০)।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মূল হোতাদের ধরার চেষ্টা চলছে। এখনো মামলার এজাহার পাওয়া যায়নি। এজাহার পেলেই মামলা হবে। ওই এলাকায় থানা-পুলিশ ও গোয়েন্দা পুলিশ টহল দিচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন