বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিখোঁজ দুজন হলেন পুলিশ সদস্য আবু মুসা রেজওয়ান (২৮) ও তাঁর ছয় মাস বয়সী ছেলে আনাস। আবু মুসা পুলিশ সদর দপ্তরে কর্মরত। তিনি লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের আজাদ মোল্লার ছেলে।

আবু মুসার পরিবারের সদস্য ও পুলিশ সূত্রে জানা গেছে, মুসা তাঁর পরিবারের সদস্যদের নিয়ে কালনাঘাট এলাকায় ট্রলার ভাড়া করে নদীতে ঘুরতে বের হন। ট্রলারে মুসা, তাঁর স্ত্রী সাদিয়া, ছেলে আনাসসহ সাতজন ছিলেন। ঘাটের দিকে ফিরে আসার সময় নির্মাণাধীন সেতু এলাকায় ট্রলারের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। তখন নদীতে প্রচণ্ড স্রোত ছিল। স্রোতের ধাক্কা ট্রলারে লাগলে আনাসসহ মুসা নদীতে পড়ে যান। এ সময় আনাস তার বাবার কোলে ছিল। এরপর থেকে তাঁরা নিখোঁজ।

আবু মুসা ও তাঁর ছেলে আনাসকে উদ্ধার করার জন্য নৌবাহিনীর খুলনা অঞ্চলের সাত সদস্যের ডুবুরি দল ও বরিশাল থেকে আসা ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল আজ শনিবার সকাল থেকে কাজ শুরু করেছে। নৌবাহিনীর ওই ডুবুরি দলের প্রধান লে. খালিদ বলেন, ‘সকাল ছয়টা থেকে আমরা কাজ শুরু করেছি। স্থানীয় সাংসদ মাশরাফি বিন মুর্তজা সব সময়ে যোগাযোগ রাখছেন।’ লোহাগড়া ফায়ার সার্ভিসের তত্ত্বাবধায়ক মাসুদ রানা জানান, বরিশাল থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল সকাল সাড়ে আটটা থেকে কাজ শুরু করেছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন