default-image

নড়াইলের লোহাগড়ায় ১০ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে করা মামলায় হান্নান মোল্লা নামের ৭০ বছর বয়সী এক বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হান্নান পেশায় কৃষক। আজ বুধবার বেলা দুইটার দিকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। শিশুটি তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ ও শিশুটির পরিবারের সদস্যরা জানান, ১ এপ্রিল দুপুর ১২টার দিকে শিশুটি হান্নান মোল্লার সবজিখেতে ডাঁটাশাক তুলতে যায়। সেখানে একা পেয়ে হান্নান শিশুটিকে ধর্ষণ করেন। শিশুটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়। অভিযুক্ত ব্যক্তি ঘটনাটি নানাভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। এলাকায় ঘটনাটি জানাজানি হলে আজ শিশুটিকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটির মা বাদী হয়ে হান্নানকে আসামি করে দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে লোহাগড়া থানায় মামলা করেন।

শিশুটি তৃতীয় শ্রেণির ছাত্রী। তার মা বাদী হয়ে হান্নানকে আসামি করে দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে লোহাগড়া থানায় মামলা করেন।

লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহমুদুর রহমান বলেন, নড়াইল সদর হাসপাতালে শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। শিশুটি সেখানে চিকিৎসাধীন। অভিযুক্ত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন