default-image

শখ করে বাসার পাশেই সড়কে সাইকেল চালাতে গিয়ে বালুবাহী ট্রাকের চাপায় মো. শাহীন (১২) নামের এক শিশু নিহত হয়েছে। আজ শুক্রবার বেলা তিনটার দিকে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের রানীরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

ফেনী সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ জালাল উদ্দিন ঘটনাটি নিশ্চিত করে জানান, ট্রাকটি আটক করা যায়নি।

নিহত শাহীন ফেনীর ফুলগাজী উপজেলার দৌলতপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে। তার পরিবার ফেনীর রানীরহাট এলাকায় ভাড়া বাসায় বসবাস করে।

আজ বেলা তিনটার দিকে শিশুটি বাসা থেকে বের হয়ে স্থানীয় রানীরহাট বাজার থেকে একটি সাইকেল ভাড়া নিয়ে ফেনী-ছাগলনাইয়া সড়কে সাইকেল চালাচ্ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বেলা তিনটার দিকে শিশুটি বাসা থেকে বের হয়ে স্থানীয় রানীরহাট বাজার থেকে একটি সাইকেল ভাড়া নিয়ে ফেনী-ছাগলনাইয়া সড়কে সাইকেল চালাচ্ছিল। এ সময় একটি বালুবাহী ট্রাক শিশুটিকে পেছন থেকে চাপা দিয়ে চলে যায়। এতে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

শিশুটির বাবা আবদুল মোতালেব প্রথম আলোকে বলেন, তাঁর ছেলে বাসায় কাউকে কিছু না জানিয়ে শখ করে সাইকেল চালাতে চলে যায়। সাইকেল চালানোর শখই তার জীবন কেড়ে নিয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন