বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গোলাপজান ছিনতাইয়ের শিকার হন গত সোমবার রাতে। এরপর এই সড়কে ছিনতাইয়ের শিকার বেশ কয়েকজন ভুক্তভোগীর সঙ্গে কথা হয় প্রতিবেদকের। তাঁরা জানিয়েছেন, ছিনতাইকারীদের মূল লক্ষ্যে থাকেন হাসপাতালে আসা রোগীর স্বজন, নার্স ও স্বাস্থ্যকর্মীরা।

এর আগে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আরেক জ্যেষ্ঠ স্টাফ নার্স সৈয়দা তাসলিমা জাহান ছিনতাইয়ের শিকার হন। তিনি বলেন, দু-এক সপ্তাহ আগে রাত পৌনে আটটায় তিনি শহরতলির গণ্ডগ্রামের বাসা থেকে স্বামী সোলায়মান আলীর মোটরসাইকেলে করে হাসপাতালে যাচ্ছিলেন রাত্রিকালীন ডিউটিতে। ফুলতলা মোড় অতিক্রম করার পর পেছন থেকে মোটরসাইকেলে আসা দুজন ছিনতাইকারী ছোঁ মেরে তাঁর হাতব্যাগ কেড়ে নেয়। ব্যাগে টাকা, মুঠোফোন ও প্রয়োজনীয় জিনিসপত্র ছিল। ছিনতাইকারীরা হাতব্যাগ কেড়ে নেওয়ার সময় সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, গত এক মাসে এই সড়কে হাসপাতালের অন্তত ২০ জন নার্স, স্বাস্থ্যকর্মী এবং বেসরকারি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি ছিনতাইয়ের শিকার হয়েছেন।

এর আগে গত সপ্তাহে শহরতলির দ্বিতীয় বাইপাস সড়কে হেলেঞ্চাপাড়া এলাকায় হাটে সবজি বিক্রি করে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে খুন হন শাজাহানপুর উপজেলার নন্দগ্রামের কৃষক আজহার আলী (৬৪)। এ ঘটনায় শাজাহানপুর থানায় হত্যা মামলা হয়েছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ থেকে ফুলতলা-সাতমাথা সড়কের কিছু অংশ শাজাহানপুর থানা-পুলিশের নিয়ন্ত্রণে। ছিনতাইয়ের অভিযোগ পাওয়ায় রাতে এই সড়কে পুলিশি টহল বাড়ানো হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন