default-image

নেত্রকোনার খালিয়াজুরিতে পানি ছিটকে শরীরে পড়া নিয়ে সংঘর্ষে এক তরুণ নিহত হয়েছেন। এতে আরও তিনজন আহত হন। আজ শনিবার চাকুয়া ইউনিয়নের লেপসিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম শায়েস্তা মিয়া (২৩)। তিনি বল্লী বাগানবাড়ি গ্রামের মৃত আবদুল হেকিমের ছেলে।

এ ঘটনায় জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।
মো. মজিবুর রহমান, ওসি, খালিয়াজুরি থানা

এলাকার লোকজন ও পুলিশ জানায়, লেপসিয়া বাজারের ট্রলারঘাটে শায়েস্তা মিয়াদের ইঞ্জিনচালিত নৌকা রয়েছে। আজ বেলা ১১টার দিকে নৌকাটির চালক ইঞ্জিন চালু করে বইঠা দিয়ে নৌকাটি ঘোরানোর চেষ্টা করেন। এ সময় ইঞ্জিনের সঙ্গে যুক্ত পানিতে থাকা পাখা থেকে ছিটকে পানি পাশের নৌকায় থাকা আশরাফুল ইসলাম (২৪) নামের এক তরুণের গায়ে পড়ে।

বিজ্ঞাপন

আশরাফুল একই ইউনিয়নের ফরিদপুর গ্রামের সমজ আলীর ছেলে। শরীরে পানি পড়া নিয়ে শায়েস্তা ও আশরাফুলের ঝগড়া হয়। স্থানীয় ব্যক্তিরা তাঁদের থামিয়ে দেন। কিছুক্ষণ পর একই বিষয় নিয়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে রডের আঘাতে শায়েস্তা ঘটনাস্থলে মারা যান। সংঘর্ষে উভয় পক্ষের তিনজন আহত হন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে কথা বলার জন্য চেষ্টা করেও আশরাফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

মন্তব্য পড়ুন 0