বিজ্ঞাপন
বিজ্ঞাপন

উপজেলার বাকি দুই ইউপি পালংয়ে বর্তমান চেয়ারম্যান আবুল হোসেন দেওয়ান ও বিনোদপুরে আবদুল হামিদ সাকিদার দলীয় মনোনয়ন পেয়েছেন। আগামী ১১ নভেম্বর উপজেলার ১০ ইউপি নির্বাচনের ভোট গ্রহণ হওয়ার কথা। এর আগে গত শনিবার রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর থেকে দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

রুদ্রকর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হাবীবুর রহমান বলেন, তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। দুবারের চেয়ারম্যান ও সফলতার সঙ্গে দলীয় ও চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। অথচ তাঁকে মনোনয়ন দেওয়া হয়নি। কিন্তু তাঁর জনসমর্থন আছে। এ কারণে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন।

এই ইউনিয়নে দলীয় মনোনয়ন পাওয়া সিরাজুল ইসলাম বলেন, এলাকার মানুষ পরিবর্তন চায়। একনিষ্ঠভাবে দলের হয়ে কাজ করায় দল তা মূল্যায়ন করেছে। দলের সিদ্ধান্ত সবাইকে মানার আহ্বান তাঁর।

চিতলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম হাওলাদার বলেন, তিনি দীর্ঘদিন সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। স্থানীয় রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে এবার মনোনয়নবঞ্চিত হয়েছেন। তাই নির্বাচন করবেন স্বতন্ত্র প্রার্থী হয়ে।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বলেন, উপজেলা কমিটির পক্ষ থেকে চেষ্টা করা হবে মনোনীত প্রার্থীর বিরুদ্ধে যাতে কেউ ‘বিদ্রোহী’ প্রার্থী না হন। কয়েকজন বর্তমান চেয়ারম্যান দলের সাংগঠনিক পদে আছেন। তাঁরা ‘বিদ্রোহী’ প্রার্থী হলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন