default-image

বগুড়ার শাজাহানপুরে সিয়াম নামের ৬ বছরের এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের পানিহালী গ্রামের একটি বোরো ধানের খেত থেকে সিয়ামের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

সিয়াম পাশের নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেতুলগাড়ি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় জড়িতদের আটক করা হয়েছে বলেও শাজাহানপুর থানা-পুলিশ জানিয়েছে। পুলিশ বলছে, শিশুটির মায়ের সঙ্গে অন্যের পারিবারিক বিরোধের জেরে শিশু সিয়ামকে হত্যা করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে বিস্তারিত কিছু জানানো যাচ্ছে না বলে পুলিশ জানায়।

দুপুরের পর বাড়ির অদূরে একটি ধানখেত থেকে সিয়ামের গলাকাটা লাশ উদ্ধার হয়। এ সময় ঘটনাস্থলে একজন নারীকে ঘোরাঘুরি করতে দেখেছেন স্থানীয় লোকজন।

একটি সূত্রে জানা গেছে, সিয়ামের বাবা নজরুল ইসলাম ট্রাকচালক ছিলেন। ২০১৩ সালে বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধের সময় ট্রাকে পেট্রলবোমা হামলায় নজরুল নিহত হন। পারিবারিক সূত্র জানায়, সিয়াম সকালে বাড়ির পাশে সঙ্গীদের সঙ্গে খেলা করছিল। দুপুরের পর বাড়ির অদূরে শাজাহানপুর উপজেলার সীমানাবর্তী একটি ধানখেত থেকে সিয়ামের গলাকাটা লাশ উদ্ধার হয়। এ সময় ঘটনাস্থলে একজন নারীকে ঘোরাঘুরি করতে দেখেছেন স্থানীয় লোকজন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন প্রথম আলোকে বলেন, শিশু সিয়াম হত্যার কারণ নিশ্চিত হওয়া গেছে। হত্যাকাণ্ডে জড়িতদের আটকও করা হয়েছে। তদন্তের স্বার্থে এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না। সিয়ামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন