default-image

সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্যাংকলরির সঙ্গে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের হালুয়াঘাটিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন জেলার উল্লাপাড়া উপজেলার কয়রা জঙ্গলখামার এলাকার আফজাল হোসেনের ছেলে রেজাউল করিম (৩৮) এবং একই এলাকার ইছাহাক আলীর ছেলে আলতাফ হোসেন (৩৪)। এ দুর্ঘটনায় অটোরিকশার চালক নাসির হোসেন (৩৫) গুরুতর আহত হয়েছেন। তাঁর বাড়ি নাটোরের বড়াইগ্রামে।

দুপুরে শাহজাদপুরের বাঘাবাড়ি তেল ডিপো থেকে বগুড়াগামী একটি ট্যাংকলরি উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের হালুয়াঘাটিতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

পুলিশ ও শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মঞ্জুরুল আলম জানান, আজ দুপুরে শাহজাদপুরের বাঘাবাড়ি তেল ডিপো থেকে বগুড়াগামী একটি ট্যাংকলরি উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের হালুয়াঘাটিতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় অটোরিকশাটির চালকসহ তিনজন আহত হন। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পরপরই একজন মারা যান। এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে তিনটার দিকে আরও একজন যাত্রীর মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী বিকেলে প্রথম আলোকে জানান, নিহত ব্যক্তিদের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশ দুটি ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। ট্যাংকলরিটিকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন