default-image

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার ফরিদা খাতুন (৩৫) হত্যা মামলার প্রধান আসামি আবদুল মজিদসহ অন্য আসামিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন এলাকাবাসী। আজ শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের নগরডালা বাজারে ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।
ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য দেন আবদুল বাছেদ, আবদুল আউয়াল, জয়নুল আবেদীন, আক্তার হোসেন, আব্বাস আলী, আমির চান প্রমুখ। তাঁরা বলেন, ফরিদা হত্যা মামলার প্রধান আসামি আবদুল মজিদ, তাঁর বাবা সওদাগর আলী, মা মজিদা বেগম, ভাই আইয়ুব আলী ও তাঁর স্ত্রী শ্রাবন্তীকে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়া হবে। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ফরিদা খাতুনের সঙ্গে পাশের হামলাকোল গ্রামের আবদুল মজিদের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন আগে আবদুল মজিদ অন্য জায়গায় বিয়ে করেন। বিয়ের দাবিতে ফরিদা খাতুন গত শনিবার আবদুল মজিদের বাড়িতে অবস্থান নেন। বাড়ির লোকজন এ সময় তাঁকে চলে যেতে বললেও তিনি সেখানেই অবস্থান করতে থাকেন। একপর্যায়ে তাঁরা ফরিদাকে বেদম মারপিট করেন। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁকে হাসপাতালে নেওয়া হলে সেখানে তাঁর মৃত্যু হয়। পুলিশ পরের দিন গত রোববার তাঁর লাশ উদ্ধার করে। এ ঘটনায় শাহজাদপুর থানায় আবদুল মজিদসহ পাঁচজনকে আসামি করে মামলা করেন ফরিদার ছেলে ফরিদ আলী (১৮)।
এ বিষয়ে জানতে চাইলে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ মাহমুদ খান বলেন, আসামিরা পলাতক। তাঁদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য পড়ুন 0