বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাংলা বিভাগের ছাত্র রমজান মিয়া বলেন, এর আগেও বেশ কয়েকবার শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের আশপাশের এলাকায় ছিনতাইয়ের শিকার হয়েছেন—এটা অপ্রত্যাশিত। ছিনতাই রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরও তৎপর হওয়া উচিত।

শিক্ষার্থী আবদুল্লাহ আল গালিফ অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে একটি চক্র বিশ্ববিদ্যালয়ের আশপাশের এলাকায় ছিনতাই চালিয়ে যাচ্ছে। এমনকি হল এলাকাতেও ছিনতাই হচ্ছে। এর আগে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে ছিনতাইকারীরা হত্যা করেছে। গতকাল এক ছাত্রী ছুরিকাঘাতের শিকার হয়েছেন। এসব অপরাধীদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে দাবি জানান তিনি।

এর আগে গতকাল রোববার ভোরে সিলেট শহরতলির সুরমা আবাসিক এলাকায় বিশ্ববিদ্যালয়ের সিভিল অ্যান্ড এনভাইরনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ছাত্রী সায়মা আলম ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হন। তিনি ঢাকা থেকে সিলেটে পৌঁছে সিএনজিচালিত অটোরিকশাযোগে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে ফিরছিলেন।

বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় ছিনতাইকারীদের উপদ্রব বেড়ে যাওয়া নিয়ে শিক্ষার্থীদের অভিযোগের বিষয়ে কথা বলার জন্য জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও কোনো সাড়া মেলেনি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন