default-image

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নিখোঁজের এক দিন পর শাওন আলী (২২) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে উপজেলার নাগারসিপুতা এলাকার একটি জলাশয় থেকে লাশটি উদ্ধার করে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কদমতলী গ্রামের আবদুল আওয়ালের ছেলে শাওন আলী গতকাল রোববার সকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তাঁকে এলাকার বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে পরিবারের পক্ষ থেকে শায়েস্তাগঞ্জ থানাকে অবহিত করা হয়।

নিহত তরুণের পরিবার জানায়, শাওন দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন।

আজ বেলা ১১টায় উপজেলার নাগারসিপুতা এলাকার একটি জলাশয়ে একটি ভাসমান লাশ দেখতে পান এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে শায়েস্তাগঞ্জ থানার পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এরপর লাশটি নিখোঁজ শাওন আলীর বলে শনাক্ত করা হয়। নিহত তরুণের পরিবার জানায়, শাওন দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে জানান, নিহত তরুণের পরিবার থেকে জানা গেছে, শাওন একজন মৃগী রোগী ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হয়তো তিনি জলাশয়ে পড়ে গেলে আর উঠতে পারেননি। তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। তাঁরপরও পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0