বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিখোঁজ ওই নারীর হলেন চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৩ নম্বর ওয়ার্ড এলাকার তারা মিয়ার স্ত্রী জাবেদা খাতুন (৪০)। এদিকে আজ দুপুর সাড়ে ১২টার দিকে ১ নম্বর ওয়ার্ড এলাকার সেলিম মিয়ার মেয়ে ফাতেমা আক্তারের (১৭) লাশ নদীতে ভেসে উঠেছে।

প্রত্যক্ষদর্শী আক্কাস মাঝি প্রথম আলোকে জানান, যাত্রীবোঝাই নৌকাটি নোয়াপাড়া থেকে চনপাড়াঘাটে আসার পথে মাঝ নদীতে একটি বালুবাহী বাল্কহেডের সঙ্গে ধাক্কা লাগে। এতে নৌকাটি ডুবে যায়। এ সময় আশপাশে থাকা নৌকার মাঝিদের সহায়তায় ১৪ যাত্রীকে উদ্ধার করা গেলেও দুই নারী পানিতে তলিয়ে যান। পরে নৌকার মাঝিরা বাল্কহেডটিকে তাড়া করে আটক করেন।

চনপাড়া নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মন্টু কুমার দাস বলেন, নৌকাডুবির পর থেকেই নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নিখোঁজ নারীকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। আজ দুপুরের একজন কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ আরেক গৃহবধূকে উদ্ধারের জন্য অভিযান চলছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের রূপগঞ্জ জোনের উপসহকারী পরিচালক তানহারুল ইসলাম বলেন, জেলায় কোনো ডুবুরি না থাকায় রাতে উদ্ধার তৎপরতা চালানো সম্ভব হয়নি। আজ সকালে ঢাকা থেকে ডুবুরি দল নিয়ে এসে দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালানো হচ্ছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন