default-image

শেরপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মোবারক হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল করোনা পজিটিভ শনাক্ত হন। এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬৩৯।

জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুনের স্ত্রীসহ পরিবারের আরও কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। গত বুধবার জেলা সদর হাসপাতালে করোনা পরীক্ষার জন্য তিনি নমুনা দেন। বর্তমানে তিনি ঢাকার বাসায় আইসোলেশনে রয়েছেন।

জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন মুঠোফোনে প্রথম আলোকে বলেন, তাঁর স্ত্রীসহ পরিবারের আরও কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। গত বুধবার জেলা সদর হাসপাতালে করোনা পরীক্ষার জন্য তিনি নমুনা দেন। বর্তমানে তিনি ঢাকার বাসায় আইসোলেশনে রয়েছেন। তিনি ইতিপূর্বে কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন বলে জানান। জেলা ও দায়রা জজ তাঁর ও পরিবারের সদস্যদের রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন