default-image

শেরপুরে আরও এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় তিন পুলিশ কর্মকর্তাসহ ৪ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। আর এক মাসে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৩১। ইতিমধ্যে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) মো. মোবারক হোসেন আজ বুধবার রাতে এসব তথ্য নিশ্চিত করেন।

মোবারক হোসেন প্রথম আলোকে বলেন, আজ রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে ওই পুলিশ সদস্যের করোনা পজিটিভ বলে নিশ্চিত করা হয়। আক্রান্ত পুলিশ সদস্যকে আজ রাতেই জেলা সদর হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সামাজিক সংস্পর্শের কারণে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা পরীক্ষার জন্য তাঁর সংস্পর্শে আসা অন্য পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে বলে জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন বলেন, আক্রান্ত পুলিশ কনস্টেবলের সঙ্গে কর্মরত দুই পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

সিভিল সার্জন বলেন, গত এপ্রিল মাসে ঝিনাইগাতী থানার পরিদর্শক পদমর্যাদার একজন ও উপপরিদর্শক পদমর্যাদার দুই কর্মকর্তা করোনায় আক্রান্ত হন। ইতিমধ্যে দুজন সুস্থ হয়েছেন। আরেকজন রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সিভিল সার্জন আরও বলেন, জেলায় আক্রান্ত ৩১ জনের মধ্যে সদর উপজেলায় ১৬, ঝিনাইগাতীতে ৭, নকলায় ৫, শ্রীবরদীতে ২ ও নালিতাবাড়ীতে ১ জন রয়েছেন। তাঁদের মধ্যে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। চিকিৎসাধীন সবার শারীরিক অবস্থা ভালো আছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0