শেরপুরে উপসর্গ নিয়ে মৃত নারীর করোনা পজিটিভ

বিজ্ঞাপন
default-image

শেরপুরের নকলা উপজেলায় করোনাভাইরাস সংক্রমণের উপসর্গ নিয়ে মারা যাওয়া এক নারীর (৩০) করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তাঁর বাড়ি নকলা উপজেলার একটি গ্রামে। এ ঘটনায় ওই নারীর বাড়িসহ আশপাশের পাঁচটি বাড়ি লাকডাউন করেছে উপজেলা প্রশাসন।

গতকাল শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনের বরাত দিয়ে জেলা সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ এ তথ্য জানান।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে ওই নারী মারা যান। এ নিয়ে জেলায় দুজন কোভিড–১৯ রোগীর মৃত্যু হলো।

নকলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) মো. মজিবুর রহমান প্রথম আলোকে বলেন, ওই নারী তাঁর স্বামীর সঙ্গে চট্টগ্রামে থাকতেন। গত বৃহস্পতিবার দুপুরে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় তিনি হাসপাতালে আসেন। তাঁর হৃদযন্ত্রের সমস্যা ছিল। ওই সময় করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়। পরের দিন সন্ধ্যায় গ্রামের বাড়িতে তিনি মারা যান। পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ বলেন, আজ রোববার পর্যন্ত জেলায় করোনা শনাক্ত ১২০ জনের মধ্যে শেরপুর সদরে ৫৩ জন, শ্রীবরদীতে ১১ জন, ঝিনাইগাতীতে ১৪ জন, নকলায় ২৩ জন ও নালিতাবাড়ী উপজেলায় ১৯ জন রয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি গেছেন ৭০ জন। আর দুজনের মৃত্যু হয়েছে। করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সাধারণ মানুষকে সচেতন হওয়ার এবং সামাজিক দূরত্ব মেনে চলারও অনুরোধ জানান তিনি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন