default-image

শেরপুরে ননদ-ভাবিসহ নতুন করে আরও পাঁচজনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে নালিতাবাড়ীতে তিনজন ও শেরপুর সদরে দুজন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত মানুষের সংখ্যা ২৩০।

গতকাল শুক্রবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনের বরাত দিয়ে জেলার সিভিল সার্জন এ কে এম আনওয়ারুর রউফ এসব তথ্য জানান।

জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন করে শনাক্ত ব্যক্তিদের মধ্যে নালিতাবাড়ী পৌর শহরের এক পরিবারের ননদ (৪৮) ও ভাবি (৬০) এবং কাপাসিয়া এলাকার এক ব্যবসায়ী (৪৫) আছেন। এ ছাড়া আক্রান্ত অন্য দুজন সদর উপজেলার স্থানীয় বাসিন্দা। আক্রান্ত সবাই বাসায় আইসোলেশনে আছেন।

সিভিল সার্জন আনওয়ারুর রউফ ও নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মেহেদী হাসান গতকাল রাতে প্রথম আলোর কাছে এসব তথ্য নিশ্চিত করেন।

জেলার সিভিল সার্জন বলেন, শেরপুরে কোভিড–১৯ রোগীর সংখ্যা প্রতিদিনই বাড়ছে। গত তিন মাসে এই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩৫। গতকাল পর্যন্ত শনাক্ত ব্যক্তিদের মধ্যে শেরপুর সদরে ৯৭ জন, নকলায় ৪৫ জন, নালিতাবাড়ীতে ৫০ জন, ঝিনাইগাতীতে ২৪ জন ও শ্রীবরদী উপজেলায় ১৯ জন। এই সময়ে সুস্থ হয়েছেন ১৩১ জন। আর তিনজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0