default-image

ভোটগ্রহণ শেষ হওয়ার প্রায় এক ঘণ্টা আগে সুষ্ঠু পরিবেশ না থাকার অভিযোগে ভোট বর্জন করেছেন রাজশাহীর বাগমারার তাহেরপুর পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী আবু নঈম শামসুর রহমান ওরফে মিন্টু।

আজ রোববার বেলা পৌনে তিনটার দিকে নির্বাচন পরিচালনার প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই ভোট বর্জনের ঘোষণা দেন তিনি। এর আগে শামসুর রহমান দলবল নিয়ে ভোট দিয়েছেন এবং দিনভর বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন শেষে কোনো রকম বাধা দেওয়া হয়নি বলেও মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থী আবুল নঈম শামসুর রহমান বলেন, পৌরসভার সব কেন্দ্র থেকে তাঁর পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। সাতটি কেন্দ্র দখল করা ছাড়াও নৌকার প্রতীকে প্রকাশ্যে সিল মেরে নেওয়া হয়েছে। নৌকায় সিল মারতে ভোটারদের বাধ্য করা হয়েছে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকায় তিনি ভোট বর্জন করলেন।

আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা বলেন, বিএনপির প্রার্থীর ভোট বর্জন ও বিভিন্ন অভিযোগ হাস্যকর ছাড়া কিছুই নয়। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটকে বিতর্কিত করার জন্যই এই সাজানো অভিযোগ। তিনি আরও বলেন, একটি টিভি চ্যানেল তাঁর ভোটকেন্দ্রের ভোট দেওয়ার দৃশ্য সরাসরি সম্প্রচার করেছে। এরপরও তিনি কীভাবে এসব মিথ্যা অভিযোগ করেন? নিজের ভরাডুবি নিশ্চিত জেনেই তিনি শেষ সময়ে ভোট বর্জন করেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন