default-image

হবু নাত জামাইকে আংটি পরানোর অনুষ্ঠানে যাওয়ার পথে সাতক্ষীরার শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় আনিছুর রহমান (৭৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার বাদঘাটা এলাকায় বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

আনিছুর রহমানের বাড়ি আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামে। শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বেলা দুইটার দিকে পরিবারের সদস্যরা দাফনের জন্য তাঁর লাশ নিয়ে যান।

বিজ্ঞাপন

এ বিষয়ে আনিছুর রহমানের ছোট ভাই নুরুল আলম জানান, বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে অন্যদের সঙ্গে আনিছুর রহমানও শ্যামনগরের শিবচন্দ্রপুরে নাত জামাইকে আংটি পরানোর অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে শ্যামনগরের বাদঘাটা এলাকার প্রবেশপথে কালভার্টের কাছে পৌঁছাতেই বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি ইজিবাইকের ধাক্কায় মোটরসাইকেল থেকে তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। কারও বিরুদ্ধে কোনো অভিযোগ করবেন না উল্লেখ করে তিনি (নুরুল আলম) তাঁর ভাইয়ের লাশ বাড়িতে নিয়ে গেছেন।

শ্যামনগর হাসপাতালের চিকিৎসক তরিকুল ইসলাম জানান, স্থানীয় লোকজন আনিছুর রহমানকে উদ্ধার করে হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়। মাথায় আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলে তিনি মারা যান।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজমুল হুদা জানান, নিহত ব্যক্তির স্বজনেরা দুর্ঘটনার বিষয়টি নিয়ে কারও বিরুদ্ধে অভিযোগ না করার কথা জানিয়ে হাসপাতাল থেকে মৃতদেহ নিয়ে গেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন