default-image

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় স্বামী ছুরিকাঘাত করে স্ত্রীকে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার সুরভীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই গৃহবধূর নাম শাহীমা আক্তার (১৯)। এ ঘটনায় অভিযুক্ত তাঁর স্বামী মাসুম মিয়াকে (২৪) আটক করেছে পুলিশ।

আটক মাসুম মিয়া হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামের বাসিন্দা। তিনি কসাইয়ের কাজ করতেন। আর নিহত শাহীমা আক্তার সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের মেয়ে।

বিজ্ঞাপন

নিহত শাহীমার বড় বোন হালিমা আক্তার বলেন, হবিগঞ্জ জেলার সদর থানার সুলতানশী গ্রামের মাসুম মিয়ার সঙ্গে চার বছর আগে শাহীমা আক্তারের প্রেমের বিয়ে হয়। বিয়ের পর থেকে মাসুমের সঙ্গে শাহীমার ঝগড়া হতো। ২৭ মার্চ শাহীমাকে নিয়ে শ্রীমঙ্গল শহরতলির সুরভীপাড়ায় তাঁর (হালিমার) বাসায় বেড়াতে আসেন মাসুম। বৃহস্পতিবার রাতে শাহীমার সঙ্গে মাসুমের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মাসুম ছুরি দিয়ে শাহীমার বুকে ও হাতে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই শাহীমা মারা যান।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন প্রথম আলোকে বলেন, শাহীমার লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত মাসুমকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এ ঘটনার দায় স্বীকার করেছেন। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন