বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আন্দোলনের হুমকি দিচ্ছে। এসব হুমকি-ধমকি দিয়ে কোনো লাভ হবে না। মাথায় রাখতে হবে, বাংলাদেশ শ্রীলঙ্কা নয়। বঙ্গবন্ধুর এ বাংলাদেশে আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি-জামায়াত কোনো রকম ষড়যন্ত্র করে পার পাওয়ার সুযোগ নেই। তিনি বিএনপির নেতাদের উদ্দেশে বলেন, ‘রাজনীতি করেন, গণতান্ত্রিক পন্থায় নির্বাচনে অংশগ্রহণ করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেন। যদি জনগণের রায় পান, তাহলে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেন। আর তা না হলে ষড়যন্ত্র বা অন্য কোনোভাবে ক্ষমতায় আসার স্বপ্ন আপনাদের দুঃস্বপ্ন হয়ে থাকবে।’

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আন্দোলনের হুমকি দিচ্ছে। এসব হুমকি-ধমকি দিয়ে কোনো লাভ হবে না। মাথায় রাখতে হবে, বাংলাদেশ শ্রীলঙ্কা নয়।

লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধনী বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। আরও বক্তব্য দেন কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী প্রমুখ।

১৯ বছর পর লক্ষ্মীপুর সদর ও পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ। এর আগে গত পাঁচ বছরে অন্তত ১০ বার সম্মেলনের তারিখ ঘোষণা করলেও শেষে হয়নি। এবারের সম্মেলনে সমঝোতার কমিটি চান না নেতা-কর্মীরা। তাঁদের দাবি, তৃণমূলের কাউন্সিলদের ভোটে নেতা নির্বাচন করা হোক।

এদিকে এ সম্মেলন উপলক্ষে লক্ষ্মীপুর পৌর শহরে এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। সম্মেলনের সাফল্য কামনা করে ও অতিথিদের স্বাগত জানিয়ে নেতা-কর্মীরা শহরের বিভিন্ন স্থানে অর্ধশত তোরণ, অসংখ্য ব্যানার-ফেস্টুন ও প্রদর্শনী বোর্ড স্থাপন করেছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন