পঞ্চগড়ের তেঁতুলিয়া

শ্লীলতাহানির মামলায় ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

বিজ্ঞাপন
default-image

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় এক নারীকে (৩০) শ্লীলতাহানির অভিযোগে এক বেসরকারি ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম রফিকুল ইসলাম (৪০)। আজ মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার ওই ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল সোমবার রাতে ওই নারীর স্বামী বাদী হয়ে রফিকুল ইসলামের বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় মামলা করেন। গ্রেপ্তার রফিকুল ইসলাম সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বাসিন্দা। তিনি দুই বছর ধরে একটি বেসরকারি ব্যাংকের তেঁতুলিয়া শাখার ব্যবস্থাপক হিসেবে কর্মরত। ওই নারী ওই শাখার একজন গ্রাহক।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ব্যাংকের গ্রাহক হওয়ার সুবাদে ওই নারীর সঙ্গে পরিচয় হয় ব্যবস্থাপক রফিকুল ইসলামের। সম্প্রতি বাড়িভাড়া নেওয়ার জন্য তিনি ওই নারীর সহযোগিতা চান। বাসাভাড়ার বিষয়ে কথা বলতেই গতকাল সন্ধ্যায় ওই নারীর বাড়িতে যান রফিকুল। রফিকুল নুডলস খেতে চাইলে ঘরে ডিম না থাকায় ওই নারী তাঁর মেয়েকে পাশের দোকানে ডিম আনতে পাঠান। এই সুযোগে ওই নারীকে জড়িয়ে ধরে কুপ্রস্তাব দেন রফিকুল। ওই নারী চিৎকার করলে বাড়ির কাছেই থাকা তাঁর স্বামীসহ স্থানীয় কয়েকজন এসে রফিকুল ইসলামকে আটকে রেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়। রাতেই ওই নারীর স্বামী বাদী হয়ে তাঁর বিরুদ্ধে তেঁতুলিয়া মডেল থানায় মামলা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, স্ত্রীকে শ্লীলতাহানির অভিযোগে ওই নারীর স্বামী গতকাল রাতে মামলা করেছেন। আজ দুপুরে ওই ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন