default-image

টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ওসমান গণি (২৮) নামের এক শ্রমিক মারা গেছেন। শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার প্রতিমাবংকী পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের পাশেই এ দুর্ঘটনা ঘটে। ওসমান টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার কেন্দুয়া গ্রামের হাসমত আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল থেকেই উপজেলার প্রতিমাবংকী এলাকায় পল্লী বিদ্যুতের তার টানানোর কাজ করছিলেন ওসমান গণিসহ কয়েকজন শ্রমিক। একপর্যায়ে ওসমান গণি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান। এ সময় অন্যান্য শ্রমিকেরা চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। এ ঘটনার পর প্রতিমাবংকী পল্লী বিদ্যুৎ উপকেন্দ্রের বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। পরে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হয়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক ওসমান গণিকে মৃত ঘোষণা করেন। পরে তাঁর লাশ থানায় হস্তান্তর করা হয়।

পল্লী বিদ্যুতের প্রতিমাবংকী অভিযোগ কেন্দ্রের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘স্বাধীনতা দিবস থাকায় বিদ্যুৎ সরবরাহ চালু ছিল। ঠিকাদার আমাদের না জানিয়েই লাইনে কাজ করছিলেন। তা ছাড়া নিউট্রাল লাইনের তারে বিদ্যুৎ থাকার কথা নয়। ধারণা করা হচ্ছে, নিচের কোনো বাড়ির সার্ভিস লাইন থেকে ওই তার বিদ্যুতায়িত হতে পারে।’

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম প্রথম আলোকে বলেন, ধনবাড়ী থেকে ওসমান গণির স্বজনেরা থানায় আসছেন। পরিবারের কোনো অভিযোগ থাকলে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হবে। অভিযোগ না থাকলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন