default-image

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ–সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সাধারণ সম্পাদকসহ ১৩টি পদে জয়লাভ করেছে। আর সভাপতিসহ ৬টি পদে বিএনপি-জামায়াত সমর্থিত ঐক্য পরিষদ জয় পেয়েছে। গতকাল বুধবার রাত তিনটায় এ ফলাফল ঘোষণা করা হয়।

এর আগে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আইনজীবী সমিতি মিলনায়তনে ভোট গ্রহণ করা হয়। ৪ হাজার ৪০২ জন ভোটারের মধ্যে ৩ হাজার ৪২৩ জন ভোটার ভোট দেন।

নির্বাচনে ঐক্য পরিষদের এনামুল হক ১ হাজার ৮৩৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। সমন্বয় পরিষদের এ এইচ এম জিয়াউদ্দিন ১ হাজার ৯৪৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তিনি বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।

বিজ্ঞাপন

জ্যেষ্ঠ সহসভাপতি পদে ঐক্য পরিষদের সৈয়দ আনোয়ার হোসেন, তথ্যপ্রযুক্তি সম্পাদক পদে মাহমুদুল আলম চৌধুরী নির্বাচিত হন। এ ছাড়া ঐক্য পরিষদের তিনজন নির্বাহী সদস্য পদে নির্বাচিত হন। এবারের নির্বাচনে মোট ছয়টি পদে জয় পায় ঐক্য পরিষদ।

আওয়ামী লীগ–সমর্থিত সমন্বয় পরিষদ থেকে সহসভাপতি পদে আলী আশরাফ চৌধুরী, সহসাধারণ সম্পাদক পদে আবদুল আল মামুন, অর্থ সম্পাদক এস এম অহিদ উল্লাহ, পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মঞ্জুরুল আজম চৌধুরী নির্বাচিত হন। এ ছাড়া নির্বাহী সদস্য পদে ৭টি পদে জয়লাভ করে সমন্বয় পরিষদ।

নির্বাচনী কর্মকর্তা অ্যাডভোকেট নুর উদ্দিন আরিফ চৌধুরী বলেন, সুষ্ঠুভাবে ভোট গ্রহণের পর গণনা শেষে বুধবার রাত তিনটার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন