default-image

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখা মানববন্ধন করেছে। আজ শনিবার সকাল ১০টায় স্থানীয় বড়বাজার শহীদ হাসান চত্বরে এই কর্মসূচির আয়োজন করা হয়।
আন্দোলনকারীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার নিয়ে মানববন্ধনে অংশ নেন। ব্যানারে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে লেখা হয়েছে, ‘বিশ্ব যখন ৪০ এর ঊর্ধ্বে, আমরা কেন বঞ্চিত মা?’

বিজ্ঞাপন

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক ইয়াসির আরাফাতের সঞ্চালনায় দাবির প্রতি সংহতি জানিয়ে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতারা বক্তব্য দেন। এ সময় উদীচী চুয়াডাঙ্গার সাধারণ সম্পাদক হাবিবি জহির রায়হান, অরিন্দম সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুস সালাম সৈকত, বাংলাদেশ যুব ইউনিয়ন চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক শাহেদ জামাল ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি শাওন কুমার বক্তব্য দেন।
বক্তারা বলেন, বর্তমান সরকারের থাকা রাজনৈতিক দল আওয়ামী লীগ তাদের নির্বাচনী ইশতেহারে অঙ্গীকার করেছিল, চাকরির বয়সসীমা ৩৫ বছর করা হবে। সেই অঙ্গীকারের বাস্তবায়ন চাই। বিশ্বের উন্নত দেশগুলোতে যখন সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৪০ বছরের ঊর্ধ্বে, তখন এ দেশে ৩৫ বছর বাস্তবায়নের দাবি খুবই যুক্তিযুক্ত।

মন্তব্য পড়ুন 0